$- BeNgaLi CHIT-CHAT lounGe!

Discussion in 'Bengali Chit Chat Lounge' started by nik_bokacheley, Sep 9, 2005.

1. nik_bokacheley

nik_bokacheley :help: I'm a mad :sadbye:

lolz..:RollLol:...Taley ami r 7miles notun baand khulbo..the UPBEATS..lolz..;)

SCORPIO kothay re??:think:..maal ki porashuna korche??:eek::

2. debankan

debankan The bassist from hell

Ota 5 tarikh hobe. Bhul kore % chole gache

3. nik_bokacheley

;)..It's ok..Ami bujhte perechilam..:p:..Kintu doubt chilo..:p:
    Keep rocking..debankan..:p:..:rock:

Pe@Ce 0uT!!:p:

4. SCORPIO

SCORPIO `~(^$ceRtiFieD MaD$^)~`

^^^^durr maal......tor jonya sala puro pujo tai mati gelo... :mad: .....kotha chhilo je maths-e 90% pele pujote elec. Guitar pabo.....to 90% to durer kotha, ba.ra tui ja peyechhis seta pabo ki na tai bhabchhi......5000 takar chek-ta samner chhele ta nilo na....ulte sir ke giye bollo ... :shock: ....ar tate 2.5 ghontar paper suru korte holo after 1.5 hrs... :shock: ...1 ghonta-te ki korbo bol ? b.ara amar ekta 2 nomborer onko koshtei to 30 minit lage ! :cry2: :cry1:
    :sadbye:

ar tora jodi UPBEATS khulis to amake bolis......join korte pari...... ;)

5. nik_bokacheley

:RollLol:...heeeeeeeeeeeeehhh0000000000000hhhhhhhhhhaaaaaaaaahhhhhhhhaaaaaa..:RollLol:

Ami haaste haaste chair theke porey gelam....Baal chaal re..
    Nah' bhalo kore porikhha de....Pore kotha hobey..
    Tui baaraa amar moto.. 2number'er onko 30 minute..:p:
    Bah'..besh hoyeche....baal cher..!!..Porikkha bhalo kore de..taley amader DOWNBEATS join korte debo..;)

6. debankan

Scorpio tui Samurai X er avatar ta koth theke peyechis re? Ota darun!

7. SCORPIO

are baal, ar koto handle marbi???? ... ;) .....ansar ta pm korechhi.......agey pocket khali kor... ;) .... asa kori kotha ta bujhte perechhis ..... ;)
    ar debankan da, avatar-ta Kenshin theke niyechhi........nik bolechhilo kibhabe pete hoy......tomar lagle bolo......pm kore debo ....... :grin:

8. ronnieanand

ronnieanand n00bier th@n th0u

Ami shunlaam Kolkatay Fender khoob shostha. Kono information ????

9. LEFTY_GUITARIST

LEFTY_GUITARIST -= M®. §öU†|-|ÞäW =-

^^^^^^^^^^bhul sunecho..........monehoy.................ekhane ei bangla forum e khali arindam da chara e bapare info dite parbe na.......

10. sayanakaharry

sayanakaharry Forum Leader

i saw a fender once in reynolds (LEFTY take note) and it was for 23000/-

11. SCORPIO

^^^^^^^I AM planning 2 buy an elec. guitar this Pujo.......and the budget is around Rs.12000/- ........so sayan da , lefty and others, what do u think should be the ideal place to buy it.......and wat shud i buy ?????? :think: ......hav not got ne idea about elec. guitars... :eek:: ....hav been playin accoustic for the past 5 yrs.........i heard people sayin that i wud also hav 2 buy amplifiers and processors ... :eek:: ....wat r they ??????... :help: ......plzzz help.......

12. Strat

Strat Floydian

Reynold's -er price: Chinese Fender (Squire) Telecaster 15000/-, Squire Strat 15000/-, Mexican Strat 22000. Teen saptaho agey gechhilam. Fender Acoustic-o achhe, ei muhurte dam-ta exact kheyal nei... around 12

13. sayanakaharry

@scorpio

visit braganza's music shop near free school street. they have their own factory and makes clones of imported guitars and also custome-made ones. there you will get the best quality guitar an indian manufacturer can make,

14. deb7sk

deb7sk New Member

My two cents

I have been out of kolkata for a while now (about 8 years). However, my experience with Braganza was terrific while I was there. I think Sunny (I think that was the name of the guy who managed the store and was the son of the owner) has a decent knowledge about any stringed instruments. Also, their guitar qualities are quite good as mentioned by Sayan. They started importing Gibson acoustic and electric guitars during the time I left kolkata. But when I visited kolkata back in 2000 december, I found that they were making almost identical mimics of those gibson/fender guitars themselves. I strongly recommend Braganza. Do not get bogged down by the looks of the store. The last time I went there, it still had the run down look. I am not sure if they had some renovation work, however, they have a decent pool of customers. Calcutta school of music (managed by abraham mazumder) sends all their students their for purchases and so does Banichakra.

15. nik_bokacheley

OKay, bondhu 'ra electric guitar toh holo!! Ebar amplifier rrr processor'er daam ta jaante pari??:eek::

And, tomra jodi soabi mile..amay MR.IGT contest ye vote dite..taley ami kushi hotam..:p:

16. deb7sk

deb7sk New Member

You have my vote

Nik, I have already voted in your favor...earlier this afternoon.

nik_bokacheley likes this.
  17. nik_bokacheley

Tokey reps dilam..;)..thnx 4 the vote..:)

18. debankan

20 watt amplifierer daam kom se kom 2 hajar hoy. Processorer madhye sabchey sasta Zoom 505 er daam 4000 er upore. Eigulo mathay rekhe tobe guitarer budget bhab bi.

19. debankan

Guitar Braganza theke kine jodi amp aar processor lalbazar theke kinish tahole khub sosta porbe. Braganza sab kichur daam beshi nay.

20. sayanakaharry

or better, if you have a relative in the us, buy it on the internet from sites like www.zzounds.com and then get your relative to bring it here. that way its almost 40-50% cheaper.